সেলুলার মোবাইল ফোন বীমা
ডিভাইস বীমা- আপনার ডিভাইসের সম্পূর্ণ সুরক্ষা
ডিভাইস বীমা হল আলট্রাইস্ট টেকনোলজিস লিমিটেড
-এর একটি পণ্য, যেখানে একজন গ্রাহক বীমাকৃত ডিভাইসের যেকোনো দুর্ঘটনার বিরুদ্ধে বীমা কভারেজ পেতে পারেন। এটি আপনার মূল্যবান ডিভাইসের জন্য আপনার উদ্বেগ দূর করতে পারে এবং আপনার মনে স্বস্তি আনতে পারে, এটা জেনে যে আপনার কাছে দুর্ঘটনার জন্য আর্থিক সহায়তা রয়েছে। প্রিমিয়াম মাত্র 28 টাকা/মাস থেকে শুরু হয় (*ট্যাক্স/ভ্যাট প্রযোজ্য)।
মোবাইল গ্রাহকদের জন্য দুঃসংবাদ
পরার্থপর সুরক্ষিত ডিভাইস বীমা সম্পর্কে:
পরোপকারী নিরাপদ
হল একটি অ্যাপ ভিত্তিক ডিভাইস ইন্স্যুরেন্স সাবস্ক্রিপশন যা কভার করে- শারীরিক ক্ষতি, চুরি এবং হারানো। এটি একটি বার্ষিক [অ্যাক্টিভেশনের তারিখ থেকে 12 মাস] সাবস্ক্রিপশন এবং কভারেজ পণ্য যেখানে গ্রাহক 12 মাসের বীমা কভারেজের নিচে থাকবে এবং বার্ষিক সাবস্ক্রিপশন ফি/প্রিমিয়াম একবারে বা মাসিক কিস্তির ভিত্তিতে পরিশোধ করতে পারবে।
ডিভাইস বীমা জন্য যোগ্যতা: যেকোন শারীরিক খুচরা/অনলাইন থেকে নতুন কেনা স্মার্টফোন (iOS/Android)। ক্রয়ের চালানে উল্লিখিত ক্রয়ের তারিখ থেকে ১৩মাস পর্যন্ত বিদ্যমান পুরানো স্মার্টফোনের বয়স। ডিভাইস ব্র্যান্ড, মডেল, MRP এবং IMEI উল্লেখ করে প্রকৃত খুচরা/অনলাইন দ্বারা জারি করা বৈধ ক্রয় চালান থাকতে হবে। শুধুমাত্র সাবস্ক্রিপশনের জন্য জিপি নম্বর ব্যবহার করতে হবে।
পরোপকারী
যে বীমা পলিসি অফার করছে- ক্ষতি কভারেজ নীতি চুরি / হারানো কভারেজ নীতি সম্পূর্ণ কভার নীতি (ক্ষতি + চুরি/হারানো)।
সেল ফোন বীমা? বিকল্প এবং দাম দেখুন
কভারেজ বিশদ: ক্ষয়ক্ষতির কভারেজ: যে কোনো ধরনের দুর্ঘটনা যেমন, আগুন/তরল/ড্রপ দ্বারা মোবাইল ফোনের হার্ডওয়্যারের (এর স্ক্রিন সহ প্রতিটি উপাদান) যে কোনো ক্ষতি। অপশন ১: অলট্রাইস্ট অ্যাসাইনড লজিস্টিক পার্টনার গ্রাহকের দোরগোড়া থেকে বীমাকৃত ফোনটি বাছাই করবেন এবং ১০০% নিজস্ব ব্যবস্থা এবং খরচের অধীনে পিক-আপ থেকে ৭
কার্যদিবসের মধ্যে মেরামত করার পরে গ্রাহকের দোরগোড়ায় ফোনটি ফেরত দেবেন।
লজিস্টিক অংশীদার নথিটি সম্পূর্ণ করার পর থেকে মেট্রোপলিটন শহরে ২ কার্যদিবসের [স্ট্যান্ডার্ড টাইমলাইন] এবং জেলা স্তরে ৩ কার্যদিবসের [স্ট্যান্ডার্ড টাইমলাইন] মধ্যে ফোন তুলবেন। স্ট্যান্ডার্ড টার্নঅ্যারাউন্ড টাইম হল ৭ কার্যদিবস যদি বীমাকৃত ডিভাইসটি প্রস্তুতকারকের ওয়ারেন্টির বাইরে থাকে কারণ এটি পরোপকারী -এর মেরামত অংশীদার- Quickfix গ্রেড ১ কপি অংশ ব্যবহার করে মেরামত করবে।
যখন বীমাকৃত ডিভাইস ওয়ারেন্টির অধীনে থাকে তখন ৭ দিনের স্ট্যান্ডার্ড টার্নঅ্যারাউন্ড সময় প্রযোজ্য নয় কারণ এটি শুধুমাত্র আসল অংশগুলি ব্যবহার করে ডিভাইস বিক্রেতার অনুমোদিত পরিষেবা কেন্দ্র থেকে মেরামত করা হবে। এই ক্ষেত্রে, ডিভাইস বিক্রেতার অনুমোদিত পরিষেবা কেন্দ্রের প্রদত্ত টাইমলাইনটি টার্নঅ্যারাউন্ড টাইম হিসাবে বিবেচিত হবে এবং গ্রাহকের সাথে যোগাযোগ করা হবে। যদি গ্রাহক অনুরোধ করার 48 ঘন্টার মধ্যে CCTC (দাবিতে গ্রাহক অবদান) পরিমাণ অর্থ প্রদান না করে, তবে স্ট্যান্ডার্ড টার্নঅ্যারাউন্ড সময় প্রযোজ্য হবে না।
চুরি/হারানো কভারেজ: সাধারণ ডায়েরি [জিডি] দ্বারা সমর্থিত যেকোন বৈধ হারানো কেস এবং জিপি সার্ভিস পয়েন্ট থেকে হারিয়ে যাওয়া সিম প্রতিস্থাপনের কপি এবং স্থানীয় থানায় ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট [এফআইআর] দ্বারা সমর্থিত চুরির মামলা এবং জিপি সার্ভিস পয়েন্ট থেকে হারিয়ে যাওয়া সিম প্রতিস্থাপন শংসাপত্রের কপি। . কভারেজ বিশদ: বীমাকারী সমস্ত নথি জমা দেওয়ার তারিখ থেকে১০ কার্যদিবসের মধ্যে গ্রাহকদের অবমূল্যায়িত বিমাকৃত মূল্য ফেরত দেবে। সম্পূর্ণ কভারেজ: ক্ষতি কভারেজ এবং চুরি/হারানো কভারেজ উভয়ের জন্যই যোগ্য। কভারেজ বিশদ: 1 এবং ২উভয়ের বিপরীতে উল্লেখ করা হয়েছে।
বিকল্প২ (১ম বিকল্পটি পূরণ করতে অক্ষমতার ক্ষেত্রে, পরোপকারী ২য় বিকল্পটি বেছে নিতে পারে): পরোপকারী গ্রাহকদের স্থানীয়ভাবে মেরামত করা খরচ তার/তাঁর সম্মতিতে ফেরত দেবে এবং পরোপকারী অবমূল্যায়িত ডিভাইস মূল্য পর্যন্ত যে কোনও দাবির পরিমাণ পরিশোধ করবে। এই ক্ষেত্রে, পরোপকারী নথি এবং বিল জমা দেওয়ার তারিখ থেকে ৭ কার্যদিবসের মধ্যে অর্থ প্রদান করবে। বিকল্প ৩ (উপরের ২টি বিকল্প পূরণ করতে অক্ষমতার ক্ষেত্রে, পরোপকারী ৩য় বিকল্পটি বেছে নিতে পারে): ভ গ্রাহকদের সম্পূর্ণ অবমূল্যায়িত ডিভাইস মূল্য ফেরত দেবে। সেক্ষেত্রে, গ্রাহককে ডিভাইসটি পরোপকারী -এর কাছে চিরতরে জমা দিতে হবে এবং পরোপকারী এর কাছে ডিভাইসটি পাঠানোর তারিখ থেকে৭ কার্যদিবসের মধ্যে পরোপকারী গ্রাহককে অর্থ প্রদান করবে এবং পরোপকারী সর্বদা ডিভাইসটি রাখবে।
ডিভাইস বীমা সাবস্ক্রিপশনের শর্তাবলী: গ্রাহক ক্ষতির কভারেজ বা চুরি/হারানো কভারেজ আলাদাভাবে বা উভয়ই সম্পূর্ণ কভারেজ নীতিতে একসাথে বেছে নিতে পারেন। বীমা কভারেজ সময়কাল হবে ১২ মাস। প্রিমিয়াম পেমেন্ট মোড: বিকাশ। প্রিমিয়াম পেমেন্ট প্রক্রিয়া: গ্রাহক মাসিক/বার্ষিক অর্থ প্রদান করতে পারেন। কোনো বীমা দাবি করার আগে গ্রাহকদের সম্পূর্ণ বার্ষিক প্রিমিয়াম দিতে হবে। গ্রাহকরা কভারেজ সময়কালে একাধিক ক্ষতি কভারেজ দাবি দাবি করতে পারেন। চুরি/হারানো দাবি কভারেজ সময়কালে শুধুমাত্র একবারই গ্রহণ করা হবে। গ্রাহক নির্ধারিত তারিখের ৭ দিনের মধ্যে প্রিমিয়াম দিতে ব্যর্থ হলে, বীমা বাতিল হয়ে যাবে
যেকোনো বীমা কভারেজ দাবির জন্য, গ্রাহককে CCTC (দাবিতে গ্রাহকের অবদান) হিসাবে 1000 টাকা বা দাবি মূল্যের 10% (যেটি কম) দিতে হবে। যেকোনো দাবির জন্য গ্রাহকদের অবশ্যই ঘটনার 7 দিনের মধ্যে রিপোর্ট করতে হবে (ক্ষতি/হারানো/চুরি) এবং ঘটনার 15 দিনের মধ্যে প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। বীমাকারী দাবি জমা দেওয়ার 10 কার্যদিবসের মধ্যে ফেরত দেবেন।
No comments